বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
নগরীতে নারীবান্ধব গণপরিবহণ চালু করা হবে- মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

নগরীতে নারীবান্ধব গণপরিবহণ চালু করা হবে- মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

 বরিশাল রিপোর্টঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন- সাধারণ গণপরিবহনে আমাদের মা-বোনদের সম্মান ও নিরাপত্তা শতভাগ নিশ্চিত করা কোনভাবেই সম্ভব হয়ে ওঠেনা। আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে সেদিকে লক্ষ্য রেখে নারীদের সম্মান, মর্যাদা ও নিরাপত্তা রক্ষায় বরিশালে ‘নারীদের জন্য বিশেষ পরিবহন’ সার্ভিস ব্যবস্থা করা হবে। এবং গণপরিবহনে নারীদের নিরাপত্তা বিধান নিশ্চিত করা হবে।

আজ (০১ জুন ২০২৩ইং) বৃহস্পতিবার দুপুরে নগরীর জিলা স্কুল মোড় এলাকায় গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই।

জিলা স্কুল থেকে সদর রোড হয়ে জেলখানা মোড় পর্যšত্ম গণসংযোগকালে সর্বস্তরের জনগণ শায়খে চরমোনাই’র উপস্থিতি টের পেয়ে যথেষ্ট সন্তোষ প্রকাশ করে অনেকেই হাতপাখা প্রতীকে ভোট দেয়ার আশ্বাস দেন। ছাত্র-যুবক, শ্রমিক-মজুর থেকে শুরু করে সর্বস্তরের নারী-পুরুষ মুফতী ফয়জুল করীমের গণসংযোগে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান।

আজ বিকেলে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই বরিশাল ২৭নং ওয়ার্ড বারুইজজার হাট, ৩০নং ওয়ার্ড শোলনা বাজার, ২৮নং ওয়ার্ড কাশিপুর বাজার এবং কাউনিয়া আব্দুর রব সেরনিয়াবাদ কলেজ এলাকায় গণসংযোগ করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana